সপ্নের এক অংশ

আমি ঢাকা থেকে এসেছি। এখন আছি লন্ডন এ গত ৪ বছর। আমি ইসট লন্ডন ইউনিভার্সিটিতে পরতাম বয়স ১৯। আমি থাকতাম ছাত্রাবা্সে, ছেলে মেয়ে একসাথে। আমার ক্লাস এ এক্টা স্প্যানিশ মেয়ে ছিল নাম পলা। মেয়ে টা আমার চেয়ে ৩ বছর বড় ছিল এবং সে ছিল বিবাহিত। তার সামি ছিল স্প্যান এ। সে থাকত তার বড় বোনের বাসায়। তার বোনের এক্টা মেয়ে ছিল ১৮ বছর এর নাম স্তেফেনি। পলা দেখতে খুব সুন্দর ছিল। অর সাথে ভাল বন্ধুত্ত হল। লন্ডন এ এসে মেয়ে চুদার চান্স খুজেছি পাই নাই এই বার চিন্তা করেছি যে ভাবেই হক আমাকে অকে চুদতেই হবে। লেখাপরার জন্য অ মাঝে মাঝে আমার রুমে আস্ত। আমরা একসাথে গ্রুপ হয়ে পরতাম, আর সুজগ হলে অর কাপরের উপর থেকে অর মাই দেখার চেস্তা করতাম। সুধু অর মাই এর ভাজ দেখতে পারতাম কিন্তু পুরতা দেখা হয় নাই। একদিন পরতে পরতে বেশি রাত হয়ে গেল, আমি অকে বললাম বাসায় যাবে কিভাবে আজ এখানে থেকে জাও। আসলে আমরা দুজনেই খুব ক্লান্ত ছিলাম। অ রাজি হয়ে গেল আর ফোন করে অর বোন কে বলল অ আজ বন্ধুর বাসায় থাকবে।আমরা রাত ৩ তা পর্যন্ত পরলাম। কিন্তু প্রজেকট করতে হবে তাই ঘুমান যাবে না। অ হতাথ বলল এক্তা ফিল্ম দেখে আবার শুরু করব। আমি কি বলব বুঝতে পারলাম না কারন আমার কাছে সব পরন মুভি। তাই ইতস্তত করে বললাম আমার কাছে কন মুভি নেই। অ আমাকে এক্তা ডিভিডি দেখিয়ে বলল অই যে। আমি কিছু বলার আগেই অ মুভি অন করল।অ মুভি দেখে কিছুক্ষন চুপ করে থাকল তারপর বলল আর দেখব না। আমি কি বলব বুঝলাম না। অ আমাকে বলল আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসি। অ যখন বেরল আমি ত একদম ধ হয়ে গেলাম। অ এক্তা ছোট স্লীপিং গাউন পরেছে। আর অর মাই এর বোটা তা দেখা জাচ্ছে। অ এসে আমাকে বলল কি তুমি ফ্রেশ হবে না। আমি তখন এক্তা ছোট প্যানট পরে বেরলাম, অনেক চেস্টা করেছি কিন্তু ধন তা কে নামাতে পারিনি, খারা হয়ে ছিল। লুকানর চেসটা করেছি কিন্তু দেখে ফেলেছে।আমি অর পাশে বসার সাথে সাথে অ আমাকে জরিয়ে ধরল। আর আমাকে কিস করতে লাগ্ল। আমাকে আর পায় কে। আমি প্রথমে অর ঠোটে চুমু দিলাম আর চুষতে লাগ্লাম। মনে হল জেন চক্লেট খাচছি। এরপর অর মাই, আর অর সারা শরির। ধনটাত একদম খারা ছিল তাই দেরি না করে অর ভদার মদ্ধে ঢুকিয়ে দিলাম। যখন ঠাপ দেওয়া শুরু করলাম অ চিতকার করতে লাগ্ল। আমি বললাম কি হয়েছে। অ বলল ১ বছর পর চুদাচুদি করছি। আর তাছারা তমার ধন তা আমার সামির চেয়ে ২ ইঞ্চি বর অরতা ৬ ইঞ্চি। মাল আউত হবার পর ধন্ ত নেতিয়ে পরল। অ তখন সেতা মুখে নিয়ে চুস্তে লাগ্ল। আমি তখন অর মুখে ঠাপ মারা শুরু করলাম। অ বলল এতা তুমি কোথা থেকে শিখলে। আমি আমার ধন্তা অর মুখের ভিতর দিয়ে ডুকিয়ে অর গলা দিয়ে অরধেক দিলাম। অ এক্তু কস্ত পেল কিন্তু মজাও পেল।এরপর আমরা প্রায় চুদাচুদি করতাম। একদিন অর বাসায় কেউ ছিল না তাই অখানেও শুরু করলাম। কিন্তু অর বনের মেয়েতা একদিন দেখে ফেলল, কিন্তু কিছু বলল না। পরদিন আমি যখন অদের বাসায় গেলাম অ আমাকে বলল যদি আমি অকে না চুদি তাহলে অ সবাইকে বলে দেবে এমনকি পলার সামিকেও। আমি এক্তু ভয় পেলাম কারন পলার জন্য। আর তাছারা মেয়েতা কুমারি ছিল।একদিন দিন ঠিক হল। সবি থিক ছিল কিন্তু আমি যখন অর ভদার মদ্ধে ধন তা ধুকালাম অ চিৎকার করে আমাকে বলল না আমি চাই না। তখন কি আর আমি ছারি। অকে এমন ভাবে চুদেছি কেউ চিন্তাঅ করতে পারবে না।এরপর আমি অদের দুজঙ্কেই সময় পেলেই চুদি।